আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং

প্রেস ক্লাবের ২০১৯ সালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

গাইবান্ধা প্রেস ক্লাবের ২০১৯ সালের বার্ষিক সাধারণ সভা সোমবার সকাল সাড়ে ১১টায় প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাব সভাপতি কে.এম রেজাউল হকের সভাপতিত্বে সাধারণ সভায় সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাসসহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দীপক কুমার পাল, অমিতাভ দাশ হিমুন, নুরুজ্জামান প্রধান, সিদ্দিক আলম দয়াল, ইদ্রিসউজ্জামান মোনা, আসাদুজ্জামান মামুন, আব্দুল মান্নান চৌধুরী, উজ্জল চক্রবর্ত্তী, উত্তম সরকার, কুদ্দুস আলম, জাহাঙ্গীর আলম, নজরুল ইসলাম,  ফেরদৌস ইসলাম খান, খুরশিদ বিন আতা খসরু, জান্নাতুল ফেরদৌস জুয়েল, সরদার মো. শাহীদ হাসান লোটন, খায়রুল ইসলাম, মমতাজুল ইসলাম লিয়াকত, আফতাব হোসেন, আফরোজা বেগম লুনা, রেজাউল হক মিতা, রজতকান্তি বর্মন, মো. ফজলে রাব্বী মন্ডল, রিকতু প্রসাদ, সুজন প্রসাদ, শেখ হুমায়ুন হক্কানী, আবু কায়সার শিপলু, মো. শামসুজ্জোহা।

বার্ষিক সাধারণ সভায় ২০১৯ সাধারণ সম্পাদকের বার্ষিক প্রতিবেদন ও জানুয়ারী থেকে ডিসেম্বর পর্যন্ত আয়-ব্যয়ের হিসাব, ২০২০ সালের জানুয়ারী থেকে ডিসেম্বরের আয়-ব্যয়ের সম্ভাব্য বাজেট সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়। এছাড়া আগামী ফেব্রুয়ারী মাসের ২০ তারিখ থেকে ২৯ তারিখের মধ্যে প্রীতি সম্মিলন অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। এতে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, সাংবাদিক সম্মাননা, সাংবাদিক কৃতি সন্তানদের সম্মাননা, স্মরণিকা প্রকাশ, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়।

সাধারণ সভায় উপস্থিত সদস্যরা প্রেস ক্লাব ও সদস্যদের কল্যাণে বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করে বক্তব্য রাখেন। ১৯৫৯ সালের ধারাবাহিকতায় জনগণের কল্যাণে নিবেদিত সাংবাদিকতার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া এই প্রেসক্লাবের একতা এবং ঐতিহ্যকে সমন্বিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। এছাড়াও সভায় প্রেসক্লাবের রক্ষার জন্য সবাইকে এক সাথে কাজ করতে হবে। এছাড়াও সভায় প্রেস ক্লাবের উন্নয়নের জন্য একাধিক সিদ্ধান্ত গৃহীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...